বগুড়ার ধুনটে ৭ম শ্রেনির ছাত্রী শ্লী'লতাহানীর দায়ে আটক মুন্না (ভিডিও সহ)

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৯:৫০ রাত
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১১:৪৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানির আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দুই কিশোরকে আটক করা হয়েছে। গতকাল সোমবার গভীররাতে র‌্যাব-১২ বগুড়ার সদস্যরা অভিযান চালিয়ে তাদের আটক করে। দুই কিশোরকে সিরাজগঞ্জের কাজিপুর ও বগুড়ার গাবতলী থেকে গ্রেফতার করা হয়। 

 

র‌্যাব সূত্র জানায়, ৮ নভেম্বর ধুনট উপজেলার স্থানীয় এক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ১৬ বছর বয়সী কিশোর এ ঘটনা ঘটায় এবং তার সহযোগী ১৩ বছর বয়সী আরেক কিশোর শ্লীলতাহানির ভিডিও ধারণ করে। পরবর্তীতে তারা আপত্তিকর এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেয়। পরে বিষয়টি জানাজানি হলে ভুক্তভোগী ওই ছাত্রীর বাবা গত ১৫ নভেম্বর ওই দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এরপর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে। 


র‌্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার (স্কোয়াড্রন লীডার) তৌহিদুল মবিন খান জানান, দায়ের হওয়া মামলার প্রেক্ষিতে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ধুনট থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদকালে আসামিরা উক্ত ঘটনায় সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। তাদের বাড়ি বগুড়ার ধুনট উপজেলায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়