ওয়ার্ল্ড কুইজ প্রতিযোগিতায় ১ম ও ২য় বগুড়া ক্যান্টের দুই শিক্ষার্থী

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১, ০৫:১২ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২১, ০৫:১২ বিকাল
আমাদেরকে ফলো করুন

আলেশা হােল্ডিংস লিঃ ফার্স্ট ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ (এনডিএফ বিডি) ইন্টারন্যাশনাল ভার্চুয়াল ডিবেট ফেস্টিভ্যাল ২০২১ উপলক্ষ্যে আয়ােজিত ওয়ার্ল্ড ইভা প্রতিযােগিতায় যথাক্রমে ১ম ও ২য় হয়েছে বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের দুই শিক্ষার্থী। তারা হলাে ওমান জাফর এবং স্নেহা মাহাবীন প্রভা । এরা দুজনই দশম শ্রেণির শিক্ষার্থী। এদের মধ্যে ওমান প্রথম এবং প্রভা ২য় স্থান অর্জন করেছে । এনডিএফ বিড়ির রাজশাহী জোনের প্রধান সমন্বয়ক ও কেন্দ্রীয় কমিটির কোচেয়ারম্যান আবু আওয়াল সরদার জানান, ফেস্টিভ্যালে বিশ্বের ৩৬টি দেশের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

এতে ওয়ার্ল্ড কুইজ প্রতিযােগিতায় রাজশাহী জোনের বগুড়া ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের দুই শিক্ষার্থী ওমান এবং প্রভা যথাক্রমে ১ম ও ২য় স্থান অর্জন করেছে। এদিকে, তাদের এ সাফল্যে শুভেচ্ছা জানিয়েছেন এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শােয়েব, মহাসচিব তামজিদ হাসান পাপুল ও রাজশাহী জোনের সমন্বয়ক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব অরুপ রতন শীল। খবর বিজ্ঞপ্তির।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়