রিয়েলমির নতুন সংস্করণ ইউআই ৪.০ চালু হচ্ছে

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০১:০০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০১:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

চীনা স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তাদের ব্যবহারকারীদের জন্য ইউজার ইন্টারফেসের নতুন সংস্করণ ইউআই ৪.০ চালু করতে যাচ্ছে। এর ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করতে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক রিয়েলমি’র নতুন ইউজার ইন্টারফেস ইউআই ৪.০ এ থাকছে আকর্ষণীয় বেশ কিছু ফিচার। 

প্রতিষ্ঠানটির পক্ষে জানানো হয়েছে, নতুন  সংস্করণে থাকছে ফিঙ্গারপ্রিন্ট স্টাইল, উন্নত অপ্টিমাইজেশনের জন্য অ্যানিমেশন সহ লাইভ ওয়ালপেপার ও আপডেটেট নোটিফিকেশনের বার কন্ট্রোল সেন্টার থাকবে। মাত্র ২৫ মিনিটের মধ্যে ১০০ শতাংশ চার্জ দেওয়া সম্ভব হবে।

অ্যান্ড্রয়েড ১৩ এর উপর ভিত্তি করে তৈরি করা এই সর্বশেষ আপডেট প্রথমে এই স্মার্টফোন ব্রান্ডের ১৬টি ডিভাইসে পাওয়া যাবে। রিয়েলমি ইউআই ৪.০ এর নতুন আপডেট ইতিমধ্যেই রিয়েলমি জিটি ২ প্রো ফ্ল্যাগশিপ ফোনে পাওয়া যাচ্ছে। সেপ্টেম্বরের মধ্যে আপডেটটি রিয়েলমি জিটি নিও ৩ ১৫০ডব্লিউ, জিটি নিও ৩, জিটি নিও ৩ নারুতো লিমিটেড এডিশন ও রিয়েলমি জিটি ২ ফোনে পাওয়া যাবে।  
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়