‘মাইআকাশ’ অ্যাপ চালু আকাশ ডিজিটাল টিভির 

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ০৫:৫৪ বিকাল
আপডেট: আগস্ট ১৭, ২০২২, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঢাকা: গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা আরও সহজ করতে সেলফ কেয়ার ফিচার বিশিষ্ট মোবাইল আপ্লিকেশন প্ল্যাটফরম ‘মাইআকাশ’ চালু করল দেশের একমাত্র বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী কোম্পানি আকাশ ডিজিটাল টিভি।
 
অ্যাপটির ব্যবহার করে আকাশ ডিজিটাল টিভি গ্রাহকরা রিচার্জ, বিলিং প্ল্যান পরিবর্তন, প্যাকেজ পরিবর্তন, বিভিন্ন অফার ও প্রোমোশন, সার্ভিস, কাস্টমার কেয়ার লাইভ চ্যাটসহ বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।

গুগল প্লে স্টোর (https://cutt.ly/8ZYkPJd) ও অ্যাপল অ্যাপ স্টোর (https://cutt.ly/YZYk71b) থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
 
‘মাইআকাশ’ অ্যাপ সম্পর্কে বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেডের চিফ অপারেটিং অফিসার মনোজ কুমার দোভাল বলেন, প্রতিষ্ঠার পর থেকে আকাশ ডিজিটাল টিভি গ্রাহকদের অভূতপূর্ব টিভি দেখার অভিজ্ঞতা প্রদান করে আসছে। যার পরিপ্রেক্ষিতে আকাশের গ্রাহক সংখ্যা উল্লেখযোগ্য বৃদ্ধি পেয়েছে। আকাশ প্রতিনিয়ত গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা আরো উন্নত এবং সহজ করার উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। ‘মাইআকাশ’ চালু করা আমাদের ক্রমাগত প্রচেষ্টার একটি অংশ। অ্যাপটির মাধ্যমে আমাদের গ্রাহকরা সেলফ কেয়ার ফিচার ব্যাবহার করে দ্রুত বিভিন্ন সেবা উপভোগ করতে পারবে।
 
গ্রাহকরা আকাশের হটলাইন ১৬৪৪২ নাম্বারে ডায়াল করে (সাধারণ কল চার্জ প্রযোজ্য) ‘মাইআকাশ’ অ্যাপ ও আকাশের বিভিন্ন অফার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।  
 
বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪ জেলায় ৮ হাজারের বেশি রিটেইল আউটলেটে পাওয়া যাচ্ছে আকাশ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়