রিঅ্যাকশন ফিচার যুক্ত হলো হোয়াটসঅ্যাপে

প্রকাশিত: মে ১১, ২০২২, ০১:৩৭ দুপুর
আপডেট: মে ১১, ২০২২, ০১:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

তথ্য ও প্রযুক্তি ডেস্ক: এবার মেসেজ রিঅ্যাকশন ফিচার যুক্ত হলো সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটসঅ্যাপে। ইতোমধ্যে ফিচারটি বেটা টেস্টারদের কাছে পাঠানো হয়েছে। 

গত বৃহস্পতিবার যুক্ত হওয়া মেসেজ রিঅ্যাকশন ফিচারটিতে মোট ছয়টি ইমোজি যোগ করা হয়েছে। এর মধ্যে রয়েছে লাইক, লাভ, লাফ, সারপ্রাইজ, স্যাড এবং থ্যাংকস। যদিও এখনই সব হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী ইমোজিগুলো ব্যবহার করতে পারবেন না। কারণ ধীরে ধীরে সব ব্যবহারকারীদের কাছে নতুন এই আপডেট পাঠানো হবে। 

মেসেজ রিঅ্যাকশন ফিচার ছাড়াও বেশ কয়েকটি দুর্দান্ত ফিচার যোগ করা হয়েছে হোয়াটসঅ্যাপে। তারমধ্যে রয়েছে অডিও নোটে ওয়েভ ফর্ম যোগ। এখন থেকে ভয়েস নোট পাঠানোর ক্ষেত্রে ওয়েভ ফর্ম দেখা যাবে। এছাড়াও অডিও নোট রেকর্ড করার সময় পজ করা সম্ভব হবে। ইতোমধ্যে এই ফিচারগুলি ব্যবহারকারীদের কাছে পাঠানো হয়েছে। 

অন্যদিকে ফটো ডকুমেন্ট হিসেবে পাঠানোর সময় এতদিন পর্যন্ত কোনো প্রিভিউ দেখা যেতো না। কিন্তু নতুন ফিচারে ডকুমেন্ট হিসেবে কোনো ফটো পাঠানোর সময় সেই ছবির প্রিভিউ দেখা যাবে। ফলে বেশ উপকৃত হবে ব্যবহারকারীরা। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়