সিলেটে নতুন করে ৭২ জনের করোনা শনাক্ত

Online Desk Online Desk
প্রকাশিত: ০২:০০ পিএম, ৩০ জুলাই ২০২০

সিলেট বিভাগে নতুন করে ৭২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। 

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ল্যাবে আরও ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা আক্রান্ত ৭ হাজার ৭৩৬ জন।

গত ২৪ ঘন্টায় করোনায় মৌলভীবাজারে ২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান। মৌলভীবাজারে করোনায় ১৫ জনের মৃত্যু হয়েছে। সিলেট বিভাগে করোনায় ১৪১ জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত সিলেটে ৩ হাজার ২৮৪ জন করোনা আক্রান্ত সুস্থ হয়েছেন এবং চিকিৎসাধীন আছেন ১৮৪ জন। 

এদিন দুটি ল্যাব মিলে সিলেট জেলার ২৭ জন, সুনামগঞ্জের ২৪ জন, হবিগঞ্জের ১৪ জন ও মৌলভীবাজারের ৭ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। সিলেট জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪ হাজার ১৪৬ জন। সুনামগঞ্জে মোট আক্রান্ত এক হাজার ৪৬৮ জন। এছাড়া হবিগঞ্জে এক হাজার ১৫২ জন ও মৌলভীবাজারে ৯৭০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।


ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানিয়েছেন, বুধবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে সিলেট জেলার ১৪ জন, হবিগঞ্জের একজন ও মৌলভীবাজারের ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। 

অন্যদিকে শাবির জিইবি বিভাগের সহকারী অধ্যাপক হাম্মাদুল হক জানিয়েছেন, এদিন তাদের ল্যাবে সিলেট জেলার ১৩ জন, সুনামগঞ্জের ২৪ জন ও হবিগঞ্জের ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।


আরও পড়ুন