সিলেটে ৪ চিকিৎসকসহ আরও  ৩৯ জন করোনায় আক্রান্ত

Online Desk Online Desk
প্রকাশিত: ০৭:০১ এএম, ১৬ জুন ২০২০

অনলাইন ডেস্ক: সিলেট জেলায় নতুন করে চারজন চিকিৎসকসহ আরও ৩৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত সোমবার (১৫ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৫২ জনে দাঁড়াল।


সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, সোমবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৩৯ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। নতুন করে আক্রান্তদের মধ্যে চারজন চিকিৎসক রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্ত হয়েছে ২ হাজার ৪৪৫ জনের। এর মধ্যে সুনামগঞ্জে ৫৬৩ জন, হবিগঞ্জে ২৩৯ জন ও মৌলভীবাজারে ১৯১ জন।


এছাড়া সিলেট বিভাগে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৫৬ জন মারা গেলেন। এর মধ্যে সিলেট জেলায় ৪৪ জন। এছাড়া সুনামগঞ্জ, হবিগঞ্জ এবং মৌলভীবাজারে চারজন করে মারা গেছেন। পাশাপাশি এ বিভাগে প্রতিদিন বাড়ছে সুস্থ রোগীর সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন।


এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন। সোমবার (১৫ জুন) দুপুর ১২টা পর্যন্ত সিলেট বিভাগে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন মোট ৫৩৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৮৮ জন, সুনামগঞ্জে ১১৭, হবিগঞ্জে ১৫৭ জন এবং মৌলভীবাজার জেলায় ৭৫ জন।
 


আরও পড়ুন