আইসিসি’র বর্ষসেরা ওয়ানডে দলে মিরাজ

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২৩, ০৩:১৪ দুপুর
আপডেট: জানুয়ারী ২৪, ২০২৩, ০৩:১৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আইসিসি’র বর্ষসেরা ওয়ানডে দলে জায়গা করে নিয়েছেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ২০২২ সালে অলরাউন্ডারদের মধ্যে অন্যতম ধারাবাহিক ছিল মিরাজের পারফরম্যান্স।

২০২২ সালের পারফরম্যান্স বিবেচনায় নিয়ে গড়া একাদশে ভারত, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের দুজন করে জায়গা পেয়েছেন। একজন করে আছেন বাংলাদেশ, পাকিস্তান, জিম্বাবুয়ের। দলটির অধিনায়ক নির্বাচিত হয়েছেন পাকিস্তানের বাবর আজম। ক্রিকেট ব্যক্তিত্ব, গণমাধ্যমকর্মী ও দর্শকের ভোটে এই দল নির্বাচন করা হয়েছে।

গত বছর ১৫ ওয়ানডে খেলে ২৮.২০ এভারেজে মিরাজের শিকার ২৪ উইকেট। যেখানে সেরা পারফরম্যান্স ২৯ রানে ৪ উইকেট। এছাড়া ব্যাট হাতেও আলো ছড়িয়েছেন মিরাজ। এক সেঞ্চুরি ও এক হাফ সেঞ্চুরিতে ব্যাট হাতে ৩৩০ রান করেছেন তিনি।

বর্ষসেরা ওয়ানডে একাদশ : বাবর আজম (অধিনায়ক), ট্রাভিস হেড, শাই হোপ, শ্রেয়াস আইয়ার, টম ল্যাথাম, সিকান্দার রাজা, মেহেদী হাসান মিরাজ, আলজারি জোসেফ, মোহাম্মদ সিরাজ, ট্রেন্ট বোল্ট ও অ্যাডাম জামপা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়