আর্জেন্টিনার জয়ে বাংলাদেশে উল্লাস, ভিডিও শেয়ার করলো ফিফা

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৫:২৪ বিকাল
আপডেট: নভেম্বর ২৭, ২০২২, ০৮:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ সময় গতকাল রাত ১টায় বাঁচা মরার লড়াইয়ে মেক্সিকোর মুখোমুখি হয়েছিল আর্জেন্টিনা। সৌদির কাছে ২-১ গোলে বিধ্বস্ত হয়ে গ্রুপ পর্ব থেকে বিদায়ের সুর বাজছিল আর্জেন্টিনার। সমর্থকরাও হয়ে গিয়েছিল হতাশ।

কিন্তু সেই লিওনেল মেসিই আবার ত্রাতার রূপে আর্জেন্টিনাকে বাঁচালেন। নিজে গোল করলেন আবার গোল করালেনও। মেসি ম্যাজিকে মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপের দ্বিতীয় পর্বে যাওয়ার লড়াইয়ে টিকে গেল আর্জেন্টিনা। প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে অবিশ্বাস্য পরাজয়ের পর গতকাল রাতে ঘুরে দাঁড়ায় মেসি বাহিনী। এই দারুণ জয়ের পর বাংলাদেশের আর্জেন্টিনা ভক্তদের মনে আনন্দের জোয়ার বয়ে গেছে। গভীর রাতেই রাস্তায় বেরিয়েছে মিছিল। যে যেভাবে পেরেছে সেভাবে উদযাপন করেছে প্রিয় দলের এই বিজয়।

আর বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের এই উল্লাসের আওয়াজ পৌঁছে গেছে বিশ্বফুটবলের প্রধান নিয়ন্ত্রক সংস্থা ফিফা পর্যন্ত। তারা বাংলাদেশি ভক্তদের এই উল্লাসের ভিডিও পোস্ট করেছে টুইটারে। টুইটারের ক্যাপশনে ফিফা লিখেছে, এটাই ফুটবলের শক্তি। মেসির গোলে বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তদের উল্লাস।

ভিডিওটি রাজধানীর বেসরকারি বিশ্ববিদ্যালয় ‘ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র বলে জানা গেছে। আর্জেন্টিনার পরবর্তী প্রতিপক্ষ পোল্যান্ড। সবার আশা, মেসিরা সেই ম্যাচ জিতে শেষ ষোলো নিশ্চিত করে ফেলবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়