সুইজারল্যান্ড ম্যাচ খেলছেনা নেইমার; আরেক ম্যাচ নিয়ে শঙ্কায়!

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২২, ০৮:২৯ রাত
আপডেট: নভেম্বর ২৬, ২০২২, ১১:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সুইজারল্যান্ড ম্যাচ খেলছেনা নেইমার। ক্যামেরুনের বিপক্ষে খেলতে পারবেন কিনা তা নিয়েও রয়েছে শঙ্কা।ডান পায়ে গোড়ালির চোটে ভুগছেন তিনি। ডাক্তাররা ২৪ থেকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখছেন। তবে নেইমারের কিছু ঘনিষ্ঠ সূত্রের মতে, বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। যদিও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানায়নি ব্রাজিল ফুটবল ফেডারেশন।

সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয় দিয়ে হেক্সা মিশন শুরু করেছে ব্রাজিল। সেই ম্যাচেই ৯ বার ফাউল করা হয় নেইমারকে। বিশ্বকাপে এখন পর্যন্ত এককভাবে সর্বোচ্চ ফাউলের শিকার তিনি।   
মার্কা অবশ্য সরাসরিই বলেছে, সুইজারল্যান্ডের বিপক্ষে খেলবেন না নেইমার। তার পরিস্থিতি গভীরভাবে পর্যবেক্ষণের পর ক্যামেরুন ম্যাচ নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে শেষ ষোলোয় ওঠার ব্যাপারে সমীকরণের জটিলতা না থাকলে নেইমারকে খেলাতে ইচ্ছুক নন ব্রাজিল কোচ তিতে।   যদিও নেইমারের ঘনিষ্ঠ কিছু সুত্রের বরাত দিয়ে ব্রাজিল ভক্তদের দুঃসংবাদই দেয় মার্কা।

নেইমারের মেডিক্যাল কন্ডিশনের ব্যাপারে আজই রিপোর্ট হাতে পাবে ব্রাজিল ফুটবল ফেডারেশন। রাতের খাবারের সময় পরিবার ও বন্ধুদের সঙ্গে নিয়ে তা দেখবেন তিনি। দুঃসংবাদ নাকি সুসংবাদ তা সময়ই বলে দিবে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়