ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে টাইগারদের দল ঘোষণা

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ০৮:১৮ রাত
আপডেট: নভেম্বর ২৪, ২০২২, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : আগামী ৪ ডিসেম্বর ভারতের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। সেই ম্যাচের ১০ দিন আগে সিরিজের দল ঘোষণা করল বিসিবি।

তিন ওয়ানডে ও দুই টেস্ট খেলতে ১ ডিসেম্বর বাংলাদেশ সফরে আসবে ভারত। আজ ওই সিরিজের জন্য দল ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে নিয়মিত মুখ প্রায় সবাই আছেন। তবে সুযোগ পাননি মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন সৈকত। এছাড়া শরিফুল ইসলামও নেই দলে।

ওয়ানডে সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৪, ৭ ও ১০ ডিসেম্বর। প্রথম দুটি ঢাকায় এবং পরেরটি চট্টগ্রামে। টেস্ট দুটি শুরু যথাক্রমে ১৪ ও ২২ ডিসেম্বর। প্রথম টেস্ট চট্টগ্রামে ও দ্বিতীয়টি ঢাকায় অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ দল : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, ইয়াসির আলী চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, নাজমুল হোসেন শান্ত, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়