চোয়াল এবং মুখের হাড় ভেঙেছে সৌদি ফুটবলার ইয়াসির আল শাহরানির

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:৪০ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ চ‌্যাম্পিয়ন হওয়ার অন‌্যতম সেরা দাবিদার আর্জেন্টিনাকে হারিয়ে গোটা বিশ্বকে চমকে দিয়েছে সৌদি আরব। এই ঐতিহাসিক জয়ের আনন্দে ২৩ নভেম্বর সৌদি আরবে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। সরকারি এবং বেসরকারি উভয় ক্ষেত্রের সমস্ত কর্মীর পাশাপাশি গোটা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানের জন‌্য এই নির্দেশ কার্যকর হবে। ঐতিহাসিক জয়ের উৎসব পালন হবে গোটা দেশে। তবে আনন্দের মধ্যেও সমর্থকদের চিন্তা বাড়াচ্ছে ডিফেন্ডার ইয়াসির আল শাহরানির চোট। আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে ভয়াবহ এক ইনজুরিতে পড়েছেন সৌদি আরবের ফুটবলার ইয়াসির আল শাহরানি। তার চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে।

মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলের ঐতিহাসিক এক জয় পেয়েছে সৌদি আরব। ম্যাচের শেষদিকে এসে আর্জেন্টিনার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে সামনে চলে এসেছিলেন সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইস। এসময় লাফিয়ে উঠে বল ধরতে গিয়ে তার হাঁটু বেশ জোরে আঘাত করে স্বদেশি ইয়াসির আলি শাহরানির মুখে।

অনেকটা সময় মাঠেই পড়ে ছিলেন শাহরানি। তার মুখ রক্তে ভেসে যায়। এরপর স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় এই ফুটবলারকে। এক্স-রের পর জানা গেছে, ইয়াসির আল শাহরানির চোয়াল এবং মুখের বাঁদিকের হাড় ভেঙে গেছে। ভেতরে রক্তক্ষরণ হওয়ায় দ্রুত তাকে পাঠানো হয় সার্জারির টেবিলে।

সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমানের নির্দেশ দিয়েছেন, চিকিৎসার জন্য প্রাইভেট বিমানে করে যেন ইয়াসিরকে জার্মানিতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়