আর্জেন্টিনার সমর্থন করা রিস্কের : মাশরাফি

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:১৩ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১২:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ মিশনের নিজেদের প্রথম ম্যাচে গতকাল সৌদি আরবের কাছে ২-১ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে আর্জেন্টিনা। আর নিজের পছন্দের দলের এমন হারের পর অবশ্য চুপ থাকতে পারেননি জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিজের ফেসবুক প্রোফাইলে দিয়েছেন এক পোস্ট,  সেখানে জানিয়েছেন আর্জেন্টিনার সমর্থন করা সবসময় রিস্কের কিন্তু কিছুই করার নেই।

এ নিয়ে মাশরাফি বলেন, আর্জেন্টিনা সাপোর্ট করা সবসময় রিস্ক, কিন্তু কিছুই করার নাই। এই দলটাকেই সাপোর্ট করে যেতে হবে। আবার হয়তো গ্রুপ স্টেজ থেকেই বিদায় নিতে হবে, এটা নতুন কিছু না তবে ওদের ডিফেন্স আবার ও একবার এক্সপোজ হলো। খেলায় অঘটন ঘটে এটা সত্য তবে সৌদির সাথে ড্র এর থেকে খারাপ আশা করা যায়না। আর আর্জেন্টিনা কখনো অন্যদের মতো কামব্যাক করতে পারেনা তা আরও একবার প্রমানিত।

মাশরাফি আরো বলেন, ৫০ মিনিট হাতে পেয়েও গোল শোধ করতে পারেনা যেখানে অন্য দল এই অবস্থায় থাকলে ম্যাচ জিততো বা ড্র করতো। চাপে আর্জেন্টিনা কখনোই ভালো দল না। আর ঠিক এ কারণেই ওদের খেলা নিয়ে কখনোই বড় কিছু আশা করি ও না। ব্রেনের ভিতর ঢুকে গেছে দলটা, তাই যা কিছুই হোক দলটার সাথেই আছি। শুভ কামনা পরের ম্যাচের জন্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়