ডেনমার্ক-তিউনিশয়ার ম্যাচে গোল পায়নি কোনো দলই

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:০৪ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১২:০৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ডেনমার্ক-তিউনিশয়ার ম্যাচে গোল করতে পারেনি কোনো দলই। মঙ্গলবার দোহার এডুকেশন সিটি স্টেডিয়ামে ‘ডি’ গ্রুপের ম্যাচে ডেনমার্ক ও আফ্রিকার দেশ তিউনিসিয়ার গোলশূন্য ড্র হয়েছে।

খেলার বেশিরভাগ সময় বল দখলে ছিল ডেনিশদের। প্রথমার্ধে বেশ কয়েকটি আক্রমণও করেছিল দলটি। কিন্তু গোল আদায় করতে পারেনি। উল্টো বিরতির বাঁশি বাজার দুই মিনিট আগে গোল হজম করতে বসেছিল ডেনিশরা। গোলরক্ষক দুর্দান্ত সেভ না করলে পিছিয়ে থেকেই বিরতিতে যেতে হতো তাদের।

তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে আক্রমণে আধিপত্য দেখায় তিউনিসিয়া। তারা গোলের উদ্দেশ্যে বেশ কয়েকটি শট নেয়। তবে এর কোনোটাই ছিল না লক্ষ্য বরাবর। অন্যদিকে ৬৮ মিনিটে আক্রমণে উঠে তিউনিসিয়ার শিবিরে ভয় ধরিয়ে দেন এরিকসেন। ডি বক্সের বাইরে থেকে তার নেওয়া দুর্দান্ত শট কোনো রকম ফিরিয়ে দেন ডাহমেন।

পরের মিনিটে কর্নার থেকে এরিকসেনের শট হেডে প্রায় জালবন্দি করে ফেলেছিলেন ক্রিস্টেনসেন। তবে দুর্ভাগ্যক্রমে বলটি বারে লেগে ফিরে আসে। ৭৮ মিনিটে নাঈম স্লিতিকে ফাউল করে হলুদ কার্ড দেখেন ম্যাথিয়াস জেনসেন। একটি গোলের জন্য মরিয়া হয়ে শেষ মুহূর্ত পর্যন্ত দুই দল সমান তালে লড়েছে। তবে লড়াইটা মাঝমাঠেই সীমাবদ্ধ থেকেছে।

ম্যাচের অতিরিক্ত মিনিটে অবশ্য গোলের উদ্দেশ্যে একাধিক আক্রমণ চালিয়েছে ডেনিশ ফরোয়ার্ডরা। তবে ভাগ্য সহায় হয়নি তাদের। কাতার বিশ্বকাপ মাঠে গড়ানোর পর এই প্রথম গোলশূন্য কোনো ম্যাচ দেখল ফুটবল বিশ্ব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়