বড় জয়ে বিশ্বকাপ শুরু ফ্রান্সের 

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১১:৫১ দুপুর
আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১১:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : বড় জয়েই বিশ্বকাপ আসর শুরু করলো ফ্রান্স। অস্ট্রেলিয়াকে ৪-১ গোলে হারিয়েছে দেশমের দল।

গতকাল কাতার বিশ্বকাপের তৃতীয় দিন। দিনের শুরুটা হয়েছিল দুই বারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন আর্জেন্টিনার হারের মধ্য দিয়ে। দিনের শেষ ম্যাচে বর্তমান ফ্রান্সের শুরুটাও ছিল শঙ্কার মধ্যে। ৯ মিনিটে ক্রেইগ গুডউইনের গোলে লিড পায় অস্ট্রেলিয়া। এই গোলের পর বিশ্বকাপে আরেকটি চমকের অপেক্ষা বাড়ছিল। দিদিয়ের দেশমের ফ্রান্স অবশ্য ম্যাচে ফিরেছে ১৮ মিনিট পরেই। কর্ণার থেকে থিও হার্নান্দেজের বাড়ানো বল হেডে গোল করেন র‌্যাবিয়ট। সমতায় ফেরার পর অস্ট্রেলিয়ার উপর চেপে বসে ফ্রান্স। নয় মিনিট পর র‌্যাবিয়টের অ্যাসিস্টে গোল করেন জিরুড। প্রথমার্ধের ইনজুরি সময়ে অস্ট্রেলিয়ার ম্যাচে ফেরার সুযোগ ছিল। বাধা হয়ে দাড়ায় সাইডপোস্ট।

দ্বিতীয়ার্ধে আর অস্ট্রেলিয়া ম্যাচে ফিরতে পারেনি। এই অর্ধে ঝলক দেখিয়েছেন এমবাপে। বাঁ প্রান্ত দিয়ে ডিফেন্ডারদের ব্যতিব্যস্ত রেখেছেন সব সময়। অস্ট্রেলিয়ার সুঠামদেহী ডিফেন্ডাররা ফ্রান্সের ফরোয়ার্ডদের শারীরিকভাবে প্রতিহত করলেও টেকনিকে পরাস্ত হয়েছেন বারবার। 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়