টফি অ্যাপে দেখা যাবে ফুটবল বিশ্বকাপ

প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:৫৬ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ফারদিন আল সাজু: ফিফা বিশ্বকাপের সব ম্যাচ দেখাতে পারবেন আপনার মোবাইল থেকেই। দেশের সবচেয়ে বড় ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম  টফি অ্যাপে আগামী ফুটবল  বিশ্বকাপ লাইভ স্ট্রিমিং করবে বাংলালিংক।

কে-স্পোর্টস-এর সাথে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই  সর্ত গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। আজ বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এই ঘোষণা দেওয়া হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল আফিসার উপাঙ্গ দত্ত, বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটর অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও কে স্পোর্টস-এর চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম।

এছাড়া বাংললিংকের পক্ষে থেকে জানানো হয় বিশ্বকাপ  চলাকালে গ্রহকদের জন্য আরও বিভিন্ন সুবিধা নিয়ে আসবে। দেশের ফুটবল প্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে টফি-তে বিশ্বকাপের ম্যাচগুলির লাইভস্ট্রিমিং দেখতে পারবেন।

গুগল প্লে ও অ্যাপ স্টোর থেকে ডাউনলোড করা যাবে টফি অ্যাপ। এছাড়া বিশ্বকাপের রোমাঞ্চকর মুহূর্তগুলি উপভোগ করা যাবে https://toffeelive.com ও টফি-এর অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার লক্ষ্যে কে স্পোর্টস-এর সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত।

এর মাধ্যমে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে বিশ্বকাপ উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যেকোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা। বাংলালিংক-এর গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন।

 দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা। টফি টিভি অ্যাপের মাধ্যমে এটি উপভোগ করা যাবে অ্যান্ড্রয়েড টিভিতেও।

” কে স্পোর্টস-এর চিফ এক্সিকিউটিভ অফিসার ফাহাদ মো. আহমেদ করিম বলেন, “ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংক-এর সাথে চুক্তি স্বাক্ষর আমাদের জন্য একটি আনন্দের ব্যাপার

বিপুল সংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টফি ফুটবলের এই বিশাল আসর লাইভস্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এটি দেশের ফুটবল প্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়