মাথায় ব্যান্ডেজ নিয়েই বাফুফেতে ফুটবলার ঋতুপর্ণা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:১৬ রাত
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৯:১৬ রাত
আমাদেরকে ফলো করুন


আনন্দের দিনে কিছুটা দুঃসংবাদ। ছাদখোলা বাসে আনন্দযাত্রার মধ্যেই সাফজয়ী ফুটবলার ঋতুপর্ণা চাকমাকে যেতে হয়েছিল হাসপাতালে। কপালে পড়েছিল তিন সেলাই। তবে শেষমেশ ব্যান্ডেজ নিয়েই ছুটলেন বাফুফের দিকে। ঋতুপর্ণা এখন ভালো আছেন বলে নিশ্চিত করেছেন তার সতীর্থ কৃষ্ণা রানী সরকার। ফেসবুকে এক পোস্টে তিনি জানান, ‘সে এখন ভালো আছে। সবাই তার জন্য দোয়া করবেন।’
মাথায় ব্যান্ডেজ নিয়েই বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ঋতুপর্ণা


সাফ শিরোপার ট্রফি নিয়ে বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে বাফুফে ভবনের দিকে যাওয়ার পথে কপালে আঘাত পেয়েছেন ফুটবলার ঋতুপর্ণা চাকমা। তাৎক্ষণিকভাবে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেয়া হয়েছে। তিনটি সেলাই দেয়া হয়েছে বলে জানা গেছে।

রেডিসন ব্লু হোটেলের কাছে রাস্তায় থাকা বিলবোর্ডের কোনায় খোঁচা লেগে আঘাত পান সাফজয়ী ফুটবলার ঋতুপর্ণা চাকমা। তখনই টিম বাস থেকে তাকে নামিয়ে হাসপাতালে নেয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন জাতীয় দলের ম্যানেজার আমিরুল ইসলাম বাবু।

এদিকে, তিনটি সেলাই লাগলেও আর কোনো সমস্যা না থাকায় ঋতুপর্ণাকে চিকিৎসার পরই ছেড়ে দেয়া হয়। অ্যাম্বুলেন্সে করেই তিনি বাফুফে ভবনের দিকে রওনা দেন।

 

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়