এই ট্রফি বাংলাদেশের সব মানুষের: সাবিনা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:১০ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:১০ দুপুর
আমাদেরকে ফলো করুন

হিমালয় জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ নারী ফুটবল দল। । বিমানবন্দরে ফুলে মালা পরিয়ে দেওয়া হয় কৃতি ফুটবলারদের। ফুলের পাপড়ি ছিটিয়ে, কেক কেটে জয় উদযাপন করা হয়। সাফ জয়ী নারী ফুটবল দলকে সংবর্ধনা দিতে সেখানে হাজির হয়েছে হাজারো সমর্থক। বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন বাংলাদেশের অধিনায়ক। এ সময় তিনি ধন্যবাদ জানান বাফুফে, মন্ত্রণালয় ও সমর্থকদের।  তিনি বলেন, এই ট্রফি বাংলাদেশের ১৬ কোটি বলুন, ১৮ কোটি বলুন, আর ২০ কোটি বলুন; এই ট্রফি বাংলাদেশের প্রতিটা মানুষের।  

সাবিনা খাতুন বলেন, সকলকে অসংখ্য ধন্যবাদ আমাদের এত সুন্দর করে বরণ করে নেয়ার জন্য। আমরা এখানে হাজির সকলের কাছে কৃতজ্ঞ। বাংলাদেশের নারী ফুটবলকে যে আপনারা এতটা ভালোবাসেন, তা দেখে আমরা সত্যিই কৃতজ্ঞ। সকলকে ধন্যবাদ। সকলে আমাদের জন্য দোয়া করবেন।

সাফ ফুটবলের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা অধিনায়ক সাবিনা খাতুন আরও বলেন, যেহেতু দক্ষিণ এশিয়ার ফুটবলে আমরা ভালো ফলাফল অর্জন করেছি, এরপর অবশ্যই আমরা আরও সামনের দিকে এগোনোর চেষ্টা করবো। সেদিকেই থাকবে আমাদের লক্ষ্য।

বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা শেষে ছাদ খোলা বাসে করে নারী ফুটবল দলকে নিয়ে যাওয়া হচ্ছে বাফুফে ভবনে। সেখানে দলকে সংবর্ধনা দেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বিআরটিসির দ্বিতল বিশিষ্ট বাসের ছাদ ফেলে সানজিদা-সাবিনা খাতুনদের আশা পূরণ করা হয়েছে।  বাসের রুট ঠিক হয়েছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। বাফুফে ভবনে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের। 

এর আগে বিমানবন্দরে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল তাদের অভ্যর্থনা জানান। এ সময় তাদের মিষ্টি খাইয়ে ফুল দিয়ে বরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়