‘ছাদখোলা’ বাসে শিরোপাজয়ী কন্যাদের যাত্রা শুরু

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৩:৪৭ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২২, ২০২২, ১১:১৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

অবশেষে শুরু হলো ছাদখোলা বাসে চ্যাম্পিয়ন ফুটবলারদের যাত্রা। সাফ নারী চ্যাম্পিয়নশিপে নেপালকে হারিয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশের মেয়েরা। বিজয়ী সাবিনা খাতুনরা জয়ের ট্রফি নিয়ে দেশে ফিরেছেন। 

বিমানবন্দরের সব আনুষ্ঠানিকতা শেষ করে বিকেল ৩টা ৩০ মিনিটে ছাদখোলা বাসে করে বাফুফে ভবনের উদ্দেশে রওয়ানা হয়েছে সাবিনা খাতুনের দল।

সাবিনা-কৃষ্ণাদের বরণ করে নিতে প্রস্তুত করা হয়েছে ছাদখোলা বাস। এই ছাদখোলা বাসে চড়ে বাফুফে ভবনে গিয়ে পৌঁছাবে শিরোপাজয়ী কন্যারা। 

বুধবার দুপুর পৌনে ২টার দিকে রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সাবিনা খাতুনরা। 

সাফজয়ী সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বরণ করে নিতে প্রস্তুত করা হয় ছাদখোলা বাস। 

বিমানবন্দর থেকে ছাদখোলা বাসটি যাত্রা করবে কাকলি হয়ে। এরপর মহাখালী ফ্লাইওভার ব্যবহার করে জাহাঙ্গীর গেট, প্রধানমন্ত্রীর কার্যালয় অফিসের পর বিজয় সরণীতে এসে হাতের বাঁয়ে চলে যাবে। সেখান থেকে তেজগাঁও হয়ে পুনরায় ফ্লাইওভার দিয়ে মৌচাক হয়ে কাকরাইলে পৌঁছাবে। কাকরাইল থেকে হাতের বাঁয়ে-ফকিরাপুল, আরামবাগ এবং মতিঝিল ও শাপলা চত্বর হয়ে বাফুফে গিয়ে পৌঁছাবে।

বাফুফে ভবনে উপস্থিত থাকবেন সভাপতি কাজী সালাউদ্দিন। মেয়েরা আসার পর তাদেরকে ফুল দিয়ে তিনি বরণ করে নেবেন। এরপর ফটোসেশন হবে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়