সাফ জয়ীদের রাজকীয় অভ্যর্থনা

প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৩:২৩ দুপুর
আপডেট: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৩:৪৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক :  সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ ট্রফি নিয়ে দেশের মাটিতে পা রেখেছে বাংলাদেশ নারী ফুটবল দল। দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছেছে গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা। সেখানে কেটে কেটে ও ফুলের শুভেচ্ছায় সাফ জয়ী নারীদের বরণ করে নেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ হাসান রাসেল ও বাফুফে কর্মকর্তারা।

অধিনায়ক সাবিনা খাতুন আছেন এই উদযাপনের মধ্যমণি হয়ে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীসহ বাফুফের কর্মকর্তাদের সবাইকে নিজ হাতে কেক খাইয়ে দেন আসরের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতা সাবিনা, যিনি দলের সবার কাছে পরিচিত ‘সাবিনা আপু’ হিসেবে। সাবিনার ক্যারিশমাটিক নেতৃত্বের সাথে কোচ গোলাম রব্বানী ছোটনের ট্যাকটিকাল নৈপুণ্যে আসে দেশের জন্য বহুল কাঙ্ক্ষিত এই জয়।

বিমানবন্দরে দেখা গেছে সমর্থক ও গণমাধ্যম কর্মীদের উপচে পড়া ভিড়। ‘বাংলাদেশ’, ‘বাংলাদেশ’ ধ্বনিতে মুখরিত পুরো বিমানবন্দর এলাকা। বাংলাদেশ দলকে বহনকারী বিমানের মধ্যেও ছিল উদযাপন। বিমানের মাঝেই মিষ্টি খাওয়ানো হয় ফুটবলারদের। 

সাফজয়ী খেলোয়াড়রা জানিয়েছেন, এমন রাজকীয় সংবর্ধনা আগে কখনোই পাননি তারা। তাদের স্বপ্ন পূর্ণ হয়েছে। তারা আরও জানান, আসরের ফাইনাল খেলার লক্ষ্য ছিল তাদের। ফাইনালটাও জিতে দেশবাসীর মুখে হাসি ফোটাতে পেরে তারা গর্বিত ও আনন্দিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়