আসন্ন এশিয়া কাপের আফগানিস্তানের দল ঘোষণা

প্রকাশিত: আগস্ট ১৭, ২০২২, ১২:৩০ দুপুর
আপডেট: আগস্ট ১৭, ২০২২, ১২:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক: ১৫তম এশিয়া কাপের জন্য দল ঘোষণা করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড(এসিবি)। গতকাল মঙ্গলবার ১৭ সদস্যের এই দল ঘোষণা করা হয়। 

সংযুক্ত আরব আমিরাতের দু’টি ভেন্যুতে আগামী ২৭ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এবারের আসর। গ্রুপ পর্বে আফগানিস্তানের প্রথম ম্যাচ বাংলাদেশ সঙ্গে ৩০ আগস্ট। পরের ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে। আফগানদের নেতৃত্ব দেবেন মোহাম্মদ নবি। ১৭ সদস্যের দলের সঙ্গে নিজাত মাসুদ, কায়েজ আহমেদ এবং শরফুদ্দিন আশরাফকে রাখা হয়েছে রিজার্ভ খেলোয়াড় হিসেবে।

দল নিয়ে আফগান ক্রিকেটের প্রধান নির্বাচক নূর মালিকজাই বলেছেন, ‘এশিয়া কাপ আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ ইভেন্ট এবং সেই হিসেবে আমরা আমাদের সেরা খেলোয়াড়দের বাছাই করেছি। 

এশিয়া কাপের আফগানিস্তান দল : মোহাম্মদ নবি (অধিনায়ক), নাজিবুল্লাহ জাদরান (সহ-অধিনায়ক), আফসার জাজাই (উইকেট-রক্ষক), আজমতুল্লাহ ওমরজাই, ফরিদ আহমেদ মালিক, ফজল হক ফারুকী, হাশমতুল্লাহ শহীদি, হজরতুল্লাহ জাজাই, ইব্রাহিম জাদরান, করিম জানাত, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, নবীন উল হক, নূর আহমেদ, রহমানুল্লাহ গুরবাজ (উইকেট-রক্ষক), রশিদ খান এবং সামিউল্লাহ শিনওয়ারি। রিজার্ভ: নিজাত মাসুদ, কায়েজ আহমেদ এবং শরফুদ্দিন আশরাফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়