পয়েন্ট হারালো লিভারপুলের

প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ১১:৩২ দুপুর
আপডেট: আগস্ট ১৬, ২০২২, ১১:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে এবার ক্রিস্টাল প্যালেসের কাছে পয়েন্ট হারালো লিভারপুল। এর আগে প্রথম ম্যাচে কোনোমতে হার এড়ায় ইয়ুর্গেন ক্লপের দল। পয়েন্ট হারানো ম্যাচে লাল কার্ড দেখলেন দলটির উরুগুইয়ান স্ট্রাইকার দারউইন নুনেস। 

সোমবার অ্যানফিল্ডে ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। উইলফ্রেদ জাহার গোলে এগিয়ে যায় প্যালেস। দ্বিতীয়ার্ধে সমতা টানেন লুইস দিয়াস।  এর আগে ফুলহ্যামের সঙ্গে ড্র দিয়ে লিগ শুরু করেছিল লিভারপুল। ঘরের মাঠে অবশ্য শুরু থেকে আধিপত্য দেখায় অলরেডরা। তবে আক্রমণাত্মক ফুটবলে প্রতিপক্ষের রক্ষণ তটস্থ করে রাখলেও উল্টো ৩২তম মিনিটে গোল খেয়ে বসে লিভারপুল। মাঝমাঠ থেকে সতীর্থেে বাড়ানো বল ধরে ডি-বক্সে ঢুকে দারুণ শটে লক্ষ্যভেদ করেন জাহা।

ম্যাচের ৫৬ মিনিটে মেজাজ হারিয়ে প্যালেসের ইওয়াখিম আনাসনকে মাথা দিয়ে মুখে আঘাত করে লাল কার্ড দেখেন এই মৌসুমেই লিভারপুলে নাম লেখানো নুনেস। ১০ জনের দল নিয়েও অবশ্য সমতায় ফিরতে বেশি সময় নেয়নি লিভারপুল। নুনেস উঠে যাওয়ার মিনিট চারেক পরই দিয়াস জালের ঠিকানা খুঁজে পান। ডি-বক্সের বাইরে থেকে কলম্বিয়ান ফরোয়ার্ডের ডান পায়ের শট ঠেকাতে পারেননি প্যালেসের গোলরক্ষক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়