বিসিবি একাদশ-শ্রীলঙ্কা প্রস্তুতি ম্যাচে ফের বৃষ্টির হানা, বন্ধ ম্যাচ

প্রকাশিত: মে ১০, ২০২২, ০১:৪২ দুপুর
আপডেট: মে ১০, ২০২২, ০১:৪২ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাব পড়েছে বাংলাদেশ ক্রিকেটে। এর ফলে শুরু হয়েছে বৃষ্টি। যার কারণে বন্ধ আছে বিসিবি একাদশ আর শ্রীলঙ্কার মধ্যকার দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচের খেলা। ৮.২ ওভার খেলা হওয়ার পর শুরু হয় বৃষ্টি। সেই বৃষ্টি প্রথম সেশনের বিরতির পর থামলেও মাঠ প্রস্তুতের কাজ শুরু করলে আবার বৃষ্টি নামে। এর ফলে বন্ধ আছে প্রথম দিনের খেলা।

আজ মঙ্গলবার সকাল ১০টায় বিকেএসপির ৩ নম্বর মাঠে খেলাটি শুরু হয়। ১০টা ৪০ মিনিটে বন্ধ হয় খেলা। খেলা বন্ধ হওয়ার আগে শ্রীলঙ্কার সংগ্রহ ১৪ রানে ১ উইকেট। বিসিবি একাদশের হয়ে একমাত্র উইকেটটি পান তরুণ পেসার মুকিদুল ইসলাম মুগ্ধ।

শ্রীলঙ্কা সিরিজের প্রথম টেস্টের স্কোয়াডে নেই, এমন ক্রিকেটারদের প্রাধান্য দিয়ে গড়া হয়েছে বিসিবি একাদশের স্কোয়াড। টেস্ট স্কোয়াডে জায়গা পেয়েছেন, তাদের মধ্যে একমাত্র খেলোয়াড় হিসেবে আছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। টেস্ট দল থেকে সম্প্রতি বাদ পড়া সাদমান ইসলাম, আবু জায়েদ চৌধুরী রাহী, সাইফ হাসানও সুযোগ পেয়েছেন স্কোয়াডে।

এছাড়া ঘরোয়া ক্রিকেটে আলো ছড়ানো এনামুল হক বিজয়কে রাখা হয়েছে। সুযোগ পেয়েছেন তরুণ ক্রিকেটার মুশফিক হাসান, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ আর মোহাম্মদ এনামুল হক। টপ অর্ডার ব্যাটসম্যান শাহাদাত হোসেন দীপুর সঙ্গে লেগ স্পিনার রিশাদ হোসেনেরও জায়গা হয়েছে বিসিবি একাদশে।

মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম অনিক, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন দীপু, জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হোসেন, মোহাম্মদ এনামুল হক, মুশফিক হাসান, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, অমিত হাসান এবং আবু জায়েদ চৌধুরী রাহী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়