উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দেখা যাবে যে চ্যানেলে

প্রকাশিত: জুন ২২, ২০২২, ১২:৩৫ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ১২:৩৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দলের বাকি সব ম্যাচ সম্প্রচার করবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টসভিত্তিক চ্যানেল টি-স্পোর্টস। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বেসরকারি এই চ্যানেলটি। সেন্ট লুসিয়ায় আগামী ২৪ জুন শুরু হতে চলা সিরিজের দ্বিতীয় টেস্ট থেকেই দেশীয় চ্যানেল টি-স্পোর্টসে টাইগারদের খেলা উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা।

 

সিরিজের শুরু থেকেই সম্প্রচার নিয়ে জটিলতা দেখা দিয়েছিল। যার ফলে অ্যান্টিগায় প্রথম টেস্টটি বাংলাদেশের কোনো চ্যানেলে সম্প্রচার হয়নি। আইসিসি টিভিতে দুই ডলার খরচ করে অনেকে খেলা দেখেছেন। পরে বিসিবিও তাদের ফেসবুক পেজে খেলা দেখানোর ব্যবস্হা করেছিল।

 

অবশেষে সব জটিলতার অবসান হয়েছে। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) থেকে সিরিজের সম্প্রচার স্বত্ব কিনেছিল বাংলাদেশের প্রতিষ্ঠান টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। সম্প্রচারের জন্য তাদের কাছ থেকেই ফিড কিনতে হতো। কিন্তু টিমএসএমের সঙ্গে পুরোনো ব্যাবসায়িক দ্বন্দ্ব এবং উচ্চমূল্যের কারণে দেশীয় কোনো চ্যানেল প্রথম টেস্টের আগে আগ্রহ দেখায়নি।

 

দুই পক্ষের মধ্যে দূরত্ব কমে এসেছে। দ্বন্দ্ব নিরসনের মাধ্যমে টি-স্পোর্টস খেলা সম্প্রচারের জন্য ফিড কিনেছে। দ্বিতীয় টেস্টের পর ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ তিনটি করে টি-২০ ও ওয়ানডে খেলবে। সবগুলো ম্যাচই সম্প্রচার করবে টি-স্পোর্টস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়