উদ্বোধনের আর মাত্র
০০
দিন
০০
ঘণ্টা
০০
মিনিট
০০
সেকেন্ড

আবাহনী-মোহামেডান লড়াই আজ

প্রকাশিত: জুন ২২, ২০২২, ১২:২১ দুপুর
আপডেট: জুন ২২, ২০২২, ০১:০১ দুপুর
আমাদেরকে ফলো করুন

ফুটবলের সেই সোনালি দিন নেই। তারপরও আবাহনী-মোহামেডান যখন পরস্পরের প্রতিপক্ষ, না চাইতেও কিছুটা উত্তেজনা তো চলেই আসে। আজ (বুধবার) দুই চিরপ্রতিদ্বন্দ্বী মাঠের লড়াইয়ে নামবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে।

কুমিল্লার ভাষা শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়ামে নিজেদের ১৬তম ম্যাচে ঘরের মাঠে আবাহনীকে মোকাবেলা করবে মোহামেডান।

গত ২৩ ফেব্রুয়ারি কুমিল্লা জেলা স্টেডিয়ামে প্রথম পর্বের ম্যাচে তীব্র লড়াই হয়েছিল দুই দলের। সোহেল রানার গোলে আবাহনী হারিয়েছিল মোহামেডানকে।

এবারও যে আবাহনীই ফেবারিট মেনে নিচ্ছেন মোহামেডান কোচ সফিকুল ইসলাম মানিক। তিনি বলেন, ‘সাদা কাগজে বিচার করলে মোহামেডানের চেয়ে আবাহনী শক্তিশালী। তবে এই দুই দলের ম্যাচে কাগজ-কলমের হিসেবটা কখনও কখনও উল্টে যায় মাঠে। ৯০ মিনিটের খেলায় যারা ভালো খেলবে ফলটা তাদের দিকে ঝুলবে।’

শিরোপা লড়াইয়ে টিকে থাকতে আবাহনীর জন্য ম্যাচটি গুরুত্বপূর্ণ। জিতলে বসুন্ধরা কিংসের সঙ্গে তাদের ৬ পয়েন্টের ব্যবধানটা থাকবে। হারলে কিংবা ড্র করলে শিরোপা রেস থেকে এক অর্থে ছিটকেই পড়বে।

অন্যদিকে মোহামেডানের লড়াইটা এখন পয়েন্ট টেবিলে যতটা ওপরে উঠে লিগটা শেষ করা যায়। আবাহনীকে হারাতে পারলে পয়েন্ট টেবিলে অবস্থানের পরিবর্তন না হলেও সামনে থাকা চট্টগ্রাম আবাহনীর সঙ্গে দূরত্বটা কমাতে পারবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়