বিকেলে আসছেন সাকিব-মোস্তাফিজ, সোনারগাঁও হোটেলে কোয়ারেন্টাইন

OnlineDesks OnlineDesks
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ০৬ মে ২০২১

করোনাভাইরাসের ছোবলে আইপিএল মাঝপথে স্থগিত হওয়ায় ভারত থেকে দেশে ফিরে যাচ্ছেন বিদেশি ক্রিকেটাররা। এই আসরে বাংলাদেশ থেকে অংশ নেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত বন্ধ থাকলেও বৃহস্পতিবার (৬ মে) বিকেলে তারা দেশে ফিরছেন। ঢাকায় তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করতে হবে। হোটেল সোনারগাওয়ে কোয়ারেন্টাইন করবেন তারা। নিশ্চিত করেছের বিসিবির শীর্ষ পর্যায়ের কর্মকর্তা। 

এছাড়া বিসিবির লজিস্টিক সাপোর্টের কর্মকর্তা ওয়াসিম খান জানান, ‘আহমেদাবাদ থেকে দুজন ঢাকার ফ্লাইট ধরবেন। একটি চার্টার্ড ফ্লাইটে তারা বিকেল নাগাদ ঢাকায় নামবেন। বিমানবন্দর থেকে তারা সরাসরি সোনারগাঁও হোটেলে চলে যাবেন। ওখানে কোয়ারেন্টাইনের  ব্যবস্থা করা হয়েছে দুজনের জন্য।’
দুজনই একই ফ্লাইটে আসছেন। তাদের খরচের কিছু অংশ বহন করছে দুজনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।

মঙ্গলবার আইপিএল স্থগিত হয়ে গেলে অনেক বিদেশি ক্রিকেটারদের মতো সাকিব-মোস্তাফিজেরও দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। সামনে শ্রীলঙ্কা সিরিজ থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় ফেরানোর পাশাপাশি কোয়ারেন্টাইন শিথিলের অনুরোধ করে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয় বোর্ড। তবে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, তাদের জন্য কোনও ছাড় নয়। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করতে হবে তাদের।