সৌরভের হৃদযন্ত্রে তিনটি ব্লক

Online Desk Online Desk
প্রকাশিত: ১১:০৭ এএম, ০৩ জানুয়ারি ২০২১

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক বোর্ড সভাপতি (বিসিসিআই) সৌরভ গাঙ্গুলির হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়েছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা। 
শনিবার গভীর রাতে উডল্যান্ডস হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, করোনানি এনজিওগ্রাফি করানোর পর তিনটি ব্লক ধরা পড়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।
হিন্দুস্তান টাইমস বলছে, এদিন নিজ বাসভবনে জিম করার সময় বুকে ব্যথা অনুভূত হয় সৌরভের। এর পর বমিও করেছিলেন তিনি। তার কিছুক্ষণ পর দক্ষিণ কলকাতার বেসরকারি ওই হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় ভারত ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ককে।
৪৮ বছর বয়সী সৌরভের হাসপাতালে নেয়া হলে মুহূর্তেই এই সংবাদ ছড়িয়ে পড়ে। ভারতীয় ক্রিকেটের ‘দাদা’ খ্যাত এই তারকার রোগমুক্তি কামনা করে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা পোস্ট দিতে দেখা যায়।
ক্রিকেট বিশ্বের সাবেক ও বর্তমান তারকারা তার ছবিসহ পোস্ট দিয়েছেন। দ্রুত আরোগ্য কামনা করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টির সভাপতি ও দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও খোঁজ নিয়েছেন কলকাতার প্রিন্স খ্যাত সাবেক এই ব্যাটসম্যানের।
ওয়াই