মাইলেজ বিল না দিলে ৩১ জানুয়ারি থেকে কর্মবিরতি

প্রকাশিত: জানুয়ারী ২৭, ২০২২, ০৩:০৯ দুপুর
আপডেট: জানুয়ারী ২৭, ২০২২, ০৩:০৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি: ‘মাইলেজ বিল’ কর্তনের প্রতিবাদ জানিয়েছেন লালমনিরহাট বিভাগীয় রেলওয়ে দফতরে কর্মরত রানিং স্টাফ ও শ্রমিক-কর্মচারীরা। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ‘মাইলেজ বিল’ কর্তনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেন তারা। পরে আগামী ৩১ জানুয়ারি থেকে কর্মবিরতির পালনের ঘোষণা দেন তারা।
বাংলাদেশ রেলওয়ের রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির আহ্বানে লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়।
সকালে লালমনিরহাট রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল রেলওয়ে প্লাটফর্মে প্রদক্ষিণ করে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন সমিতির লালমনিরহাট শাখার সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক মো. রায়হান।
বক্তারা বলেন, অর্থ মন্ত্রণালয়ের প্রকাশিত কালো আদেশের খ ও গ ধারা বাতিল করতে হবে। মাইলেজ বিল চালু রাখতে হবে। অন্যথায় আগামী ৩১ জানুয়ারি থেকে সব স্তরের রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারীরা অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়