বিরল সীমান্তে বাংলাদেশ অভ্যন্তরে ২ কৃষককে পেটাল বিএসএফ পরে দুঃখ প্রকাশ

প্রকাশিত: জানুয়ারী ১৮, ২০২২, ০৮:১২ রাত
আপডেট: জানুয়ারী ১৮, ২০২২, ০৮:১২ রাত
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরলের সীমান্তে বাংলাাদেশের অভ্যন্তরে ঢুকে বিএসএফ কর্তৃক বাংলাদেশের ২ কৃষককে মারপিটের ঘটনায় সীমান্তে ২ দেশের পতাকা বৈঠকে দুঃখ প্রকাশ করে ক্ষমা চাইলো ভারতীয় বিএসএফ।
বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে বিরল উপজেলার ভান্ডারা ইউপির বৈরাগীপাড়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে সোহেল (২০) ও রুবেল (২৩) বাড়ির পাশে ভারতীয় সীমান্ত এলাকায় কাজ করার সময় ভারতীয় খৈলতৈড় ক্যাম্পের একজন বিএসএফ বাংলাদেশের প্রায় ৩০০ গজ ভিতরে ঢুকে ওই দুই সহোদরকে বেদম মারপিট করে। এসময় গ্রামের লোকজন ক্ষিপ্ত হয়ে ওই বিএসএফ’কে ধাওয়া করলে ওই বিএসএফ তার ব্যবহৃত ওয়াকিটকি ও একটি খালি ম্যাগজিন ফেলে রেখে পালিয়ে যায়। এসময় রামচন্দ্রপুর বিজিপি ক্যাম্পের একটি টহলদল ঘটনাস্থলে উপস্থিত হয়ে ফেলে যাওয়া ওয়াকিটকি ও খালি ম্যাগজিনটি উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে। এ ব্যাপারে আজ মঙ্গলবার সকালে সীমান্তের ৩২৭নং পিলারের সন্নিকটে বিজিপি-বিএসএফ ২ দেশের পতাকা বৈঠকে এ ঘটনায় বিএসএফ দুঃখ প্রকাশ করে ক্ষমাপ্রার্থী হলে বিজিপি সীমান্তে শান্তি রক্ষায় ওই বিএসএফের ফেলে যাওয়া ওয়াকিটকি ও খালি ম্যাগজিনটি ফেরত দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়