চিরিরবন্দরে গলায় ওড়না পেঁচিয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশিত: জানুয়ারী ১৪, ২০২২, ০৯:২২ রাত
আপডেট: জানুয়ারী ১৪, ২০২২, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দরে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে মোশরেফা আক্তার মৌসুমী (১৩) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। এ ঘটনাটি গতকাল বৃহস্পতিবার আনুমানিক সন্ধ্যা ৬ ঘটিকায় ঘুঘুরাতলীতে ভাড়া বাসায় ঘটেছে। সে চিরিরবন্দর রাবেয়া রেসিডেন্সিয়াল মডেল স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী ও আব্দুলপুর ইউনিয়নের দক্ষিণ সুকদেবপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা।
স্থানীয় সূত্রে জানা যায়, লেখাপড়ার জন্য ঘুঘুরাতলীর একটি ভাড়া বাসায় থাকতেন মা ও মেয়ে। প্রতিদিনের মতো বিদ্যালয়েও যায় সে। বিকেল সাড়ে ৫ টায় বাসায় ফিরে আসলে তার মা তাকে বাসায় একা রেখে পার্শ্ববর্তি কাঁচা বাজারে যান। তার মা কাঁচা বাজার শেষে বাসায় ফিরে বাড়ির প্রধান দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকির পরেও দরজা না খুললে একটি ছেলেকে ডেকে প্রাচীর টপকিয়ে দিয়ে দরজা খোলেন এবং ভিতরে ঢুকেই মেয়েকে তার ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। স্থানীয়দের সহযোগীতায় চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।  
থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, মরদেহের সুরতহাল করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়