কুড়িগ্রামে দুইদিন বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ

প্রকাশিত: জানুয়ারী ১৪, ২০২২, ০৪:০২ দুপুর
আপডেট: জানুয়ারী ১৪, ২০২২, ০৪:০২ দুপুর
আমাদেরকে ফলো করুন

কুড়িগ্রাম প্রতিনিধি: বার্ষিক রক্ষণাবেক্ষণ কাজের জন্য কুড়িগ্রাম জেলা শহরসহ ৭ উপজেলায় দুইদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। আজ শুক্রবার (১৪ জানুয়ারি) ও শনিবার (১৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ সম্পূর্ণ বন্ধ থাকবে।
পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের নির্বাহী প্রকৌশলী মো. শাহজাহান আলী স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
এতে বলা হয়েছে, কুড়িগ্রাম ১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্রে জরুরি ও বার্ষিক সংরক্ষণ চলবে। ফলে কুড়িগ্রাম জেলা শহরসহ পল্লী বিদ্যুতের আওতাধীন এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।
এ অবস্থায় পাওয়ার গ্রিড কোম্পানী অব বাংলাদেশ লিমিটেড পরিচালিত গ্রিড সংরক্ষণ বিভাগ, রংপুরের পক্ষ থেকে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে জরুরি ও সংরক্ষণ কাজে সহযোগিতা করার আহ্বান জানানো হয়েছে।
দীর্ঘ সময় বিদ্যুৎ সরবরাহ না থাকায় নানারকম ভোগান্তিতে পড়েছে গ্রাহকরা। বিদ্যুৎ নির্ভর মাঝারি ধরণের ব্যবসায়ীরা পড়েছেন বিপাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়