সাদুল্লাপুরে নববধূসহ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারী ১১, ২০২২, ০৯:১০ রাত
আপডেট: জানুয়ারী ১১, ২০২২, ০৯:১০ রাত
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় পৃথক দুইটি ঘটনায় নববধূসহ দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকেলে রেশমা বেগম (১৯) ও শিমুলি বেগম (৪০) নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।
জানা যায়, সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের মৃত জামাত আলীর মেয়ে রেশমা বেগমের ৫০ দিন আগে পার্শ্ববর্তী ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামের জয়নুল মিয়ার ছেলে ছাব্বির হোসেনের সঙ্গে প্রেমের সর্ম্পকের সূত্র ধরে বিয়ে হয়। সোমবার বিকেলে পুলিশ রেশমার মরদেহ স্বামী ছাব্বিরের বাড়ির উঠান থেকে উদ্ধার করে। রেশমার পরিবারের দাবি তাকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। তবে রেশমার স্বামীর পরিবারের দাবি সে বিষ পানে আত্মহত্যা করেছে।
পুলিশ জানায়, রেশমার পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। এসময় তার স্বামী ছাব্বিরসহ বাড়ির লোকজন পলাতক ছিল।  
অপরদিকে ইদিলপুর ইউনিয়নের কোনাপাড়া গ্রামের শাহিন পাইকারের স্ত্রী শিমুলি বেগমের (৪০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে শিমুলি বিষপান করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তার মৃত্যু হয়। শিমুলি ধাপেরহাট বড় ছত্রগাছা গ্রামের জাইদুল মন্ডলের মেয়ে।
ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রর ইনচার্জ সিরাজুল হক জানান, রেশমা বেগমের মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। আর শিমুলি বেগমের মৃত্যুতে রংপুর সদর থানায় ইউডি মামলা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়