কাউনিয়ায় স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:২৩ রাত
আপডেট: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় গৃহবধূ শাবানা আক্তারের (২৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এসময় হাসপাতাল থেকে ওই নারীর স্বামী ফিরোজ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় বুধবার রাতেই মেয়েটির বাবা বাদি হয়ে পীরগাছা থানায় হত্যা মামলা দায়ের করেছে।
নিহত শাবানা কাউনিয়ার পুর্বচান্দঘাট গ্রামের আজিজার রহমানের মেয়ে ও পীরগাছার ইটাকুমারী ইউনিয়নের মধুরাম তেলীপাড়া গ্রামের ফিরোজ মিয়ার দ্বিতীয় স্ত্রী।
কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, বুধবার সন্ধ্যার কিছু আগে শাবানা আক্তার কীটনাশক পান করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। ওই নারীর স্বামী তাকে ভর্তি করে। কিছুক্ষণের মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটে। প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে এম্বুলেন্স তোলার আগেই ওই নারী মারা যায়। খবর পেয়ে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজে হাসাপাতালে পাঠানো হয়। এসময় ওই নারীর স্বামী ফিরোজ মিয়েকে গ্রেফতার করে বুধবার রাতেই ফিরোজকে পীরগাছায় সোপর্দ করা হয়।
মামলার তদন্তকারী ও পীরগাছা থানার উপপরিদর্শক আকতার মাহামুদ জানান, এ ব্যাপারে বুধবার রাতেই ওই নারীর বাবা বাদি হয়ে পীরগাছা থানায় হত্যা মামলা দায়ের করে। যৌতুকের জন্য ওই গৃহবধূকে মারপিট করে হত্যা করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়।
পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুল ইসলাম বলেন, ফিরোজকে মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়