রংপুরে নারীকে হত্যার দায়ে একজনের ফাঁসির আদেশ

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ৩০ নভেম্বর ২০২১

রংপুর প্রতিনিধি: রংপুরে রোজিনা বেগম নামে এক নারীকে হত্যার দায়ে কছির উদ্দিন নামে একজনকে ফাঁসির আদেশ দিয়েছে আদালত। গতকাল মঙ্গলবার রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিচারক তারিক হাসান এই রায় প্রদান করেন। কছির উদ্দিন রংপুরের কাউনিয়া উপজেলার জফুর উদ্দিনের ছেলে।
বিষয়টি নিশ্চিত করে আদালতের কোর্ট ইন্সপেক্টর নাজমুল কাদের জানান, ২০১৬ সালের ৪ নভেম্বর অজ্ঞাত পরিচয় বিহীন এক নারীর লাশ পাওয়া যায় কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নে। এঘটনায় স্থানীয় গ্রাম পুলিশ বাদি হয়ে কাউনিয়া থানায় একটি মামলা করে।
 মামলাটি পরবর্তিতে সিআইডিতে স্থানান্তর করা হয়। সিআইডির তদন্তে হত্যাকান্ডের কয়েক মাস পর আসামি কছির উদ্দিন পুলিশের কাছে ধরা পড়ে। মামলার সাক্ষ্য প্রমাণ শেষে আসামি কছিম উদ্দিনের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতিতভাবে প্রমাণিত হলে তাকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদন্ডের আদেশ দেন বিচারক। রায় ঘোষণার সময় আসামি কাঠ গড়ায় উপস্থিত ছিল।
কোর্ট ইন্সপেক্টর জানান, নিহত নারীর বাড়িঘরের পরিচয় পাওয়া যায়ানি। আসামি শুধু নিহতের নাম রোজিনা বেগম বলে জানিয়েছে। নাম জানা গেলেও ওই নারীর বাড়ি কোথায় এসব কিছু পাওয়া যায়নি। তাকে হত্যা করে লাশ গুম করা হয়েছিল। পুলিশ অজ্ঞাত হিসেবে লাশ উদ্ধার করে। পরে কছির উদ্দিনকে গ্রেফতার করে। রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন পিপি ফারুক মো: রেয়াজুল করিম এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন খালেকুর রহমান।


আরও পড়ুন