মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ছিনতাই, যুবক গ্রেফতার

Online Desk Aminul Online Desk Aminul
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরল উপজেলায় এক ব্যবসায়ীর মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে ৩ লাখ ২৫ হাজার টাকা ছিনতাইয়ের অভিযোগে পুলিশ অভিযান চালিয়ে মশিউর রহমান আশিক (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে।
বিরল উপজেলার ২ নম্বর ফরক্কাবাদ ইউনিয়নের ভগবানপুর গ্রামের বাসা থেকে রোববার রাত সাড়ে ৯টার দিকে আশিককে গ্রেফতার করা হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টায় ভুক্তভোগী ব্যবসায়ী আল আমিন আলী বাদী হয়ে টাকা ছিনতাইয়ের একটি মামলা দায়ের করেন।
বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, আশিক দীর্ঘদিন ধরে আল আমিন আলীর দোকান থেকে বাকিতে মোবাইল রিচার্জ ও বিকাশে টাকা নিয়ে আসছিল। আশিকের কাছে দোকানদারের ৪৭ হাজার ৬২৬ টাকা পাওনা ছিল। রোববার দুপুরে আশিক ওই দোকানের সামনে আসলে দোকানদার বকেয়া আদায়ের জন্য কথা বললে সে ক্ষিপ্ত হয়ে কোমরে থাকা একটি পিস্তল তার মাথায় ঠেকিয়ে ক্যাশ বাক্সে রাখা ৩ লাখ ২৫ হাজার টাকা নিয়ে যায়। পরে আশপাশের অন্যান্য ব্যবসায়ীরা বিষয়টি জানতে পেরে দিনাজপুর-সেতাবগঞ্জ সড়ক অবরোধ করে প্রতিবাদ করেন। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করে।
তিনি আরও জানান, ক্ষতিগ্রস্ত ওই দোকানদার সন্ধ্যা সাড়ে ৭টায় থানায় এসে একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর অভিযান চালিয়ে আশিককে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় তার কাছ থেকে একটি খেলনা পিস্তল উদ্ধার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হবে।


আরও পড়ুন