অশ্লিল ছবি ও ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

Online Desk Saju Online Desk Saju
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২০

অনলাইনে প্রেমের সম্পর্ক করে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে পর্নোগ্রাফি আইনে দায়েরকৃত মামলায় এক যুবককে (ডিজিটাল প্রেমিক) গ্রেপ্তার করেছে বগুড়া গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া থানার চৌধুরি পাড়া তিনমাথা মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. তানজিমুল ইসলাম রিয়ন (২২) নওগাঁ সদর থানার চকদেবপাড়ার মৃত তাজুল ইসলামের ছেলে ও দুপচাঁচিয়া জাহানারা কামরুজ্জামান ডিগ্রি কলেজের (জেকে)  বিবিএস ১ম বর্ষের ছাত্র।

সাইবার পুলিশ বগুড়া ইউনিটের প্রধান পুলিশ পরিদর্শক এমরান হোসেন তুহিন জানান, আসামি রিয়ন প্রেমের অভিনয় করে কমপক্ষে ২০ জন স্কুলছাত্রী ও দুয়েকজন গৃহবধূকে ভিডিও কলে কথা বলার সময় অশ্লীল ছবি ধারণ করে এবং  ব্ল্যাকমেইল করে টাকা পয়সা হাতিয়ে নেয়। ক্ষতিহগ্রস্ত একজন অভিভাবক তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় সাইবার ক্রাইম আইনে মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞার দিকনির্দেশনায় পুলিশ পরিদর্শক মো. এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে সাইবার পুলিশ বগুড়ার একটি টিম বৃহস্পতিবার রাতে রিয়নকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে একটি আইফোন ও ২টি সিমকার্ড  জব্দ করা হয়।


আরও পড়ুন