উত্তরাঞ্চলের প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি !

প্রকাশিত: জানুয়ারী ২৪, ২০২২, ১০:৩৬ রাত
আপডেট: জানুয়ারী ২৪, ২০২২, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বিক্রি হয়ে গেল উত্তরাঞ্চলের প্রথম চার তারকা হোটেল ‘নাজ গাডেন’। আজ এমন সংবাদ ছড়িয়ে পড়লে বগুড়া শহরে হৈচৈ পড়ে যায়। শহরে গুঞ্জন ছড়িয়ে পড়ে আকিজ শিল্প গোষ্ঠী নাজ গার্ডেন কিনে নিয়েছেন এবং হোটেলের বার বন্ধ করে দেওয়া হয়েছে। এ প্রসঙ্গে নাজ গার্ডেনের স্বত্ত্বাধিকারি মোঃ শোকরানা তার হোটেল বিক্রির কথা নাকোচ করে দিয়ে বলেন, হোটেল বিক্রির কথা হচ্ছে, কিন্তু এখনো বিক্রি হয়নি। ভালো দাম দিলে তিনি বিক্রি করবেন।
আজ সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্রির কথা ছড়িয়ে পড়লে শহরের মানুষের মধ্যে আগ্রহের সৃষ্টি হয়। উত্তরাঞ্চলের প্রথম ফোরস্টার হোটেল নাজ গার্ডেন বিক্রি হওয়ার সংবাদে অনেকেই হতাশা ব্যক্ত করেছেন। একটি সূত্র জানিয়েছে মোঃ শোকরানা তার তারকা হোটেলসহ হোটেল কেন্দ্রিক ১৪ একর জমি বিক্রি করার জন্য অনেক আগে থেকেই গ্রাহক খুঁজছিলেন। প্রাথমিকভাবে তিনি ২শ কোটি টাকা দাম হাঁকেন হেটেলটির জন্য কিন্তু তিনি কাঙ্খিত দাম পাচ্ছেন না। আকিজ শিল্প গোষ্ঠীর সাথে তার দর কষাকষি হচ্ছে। এ ব্যাপারে হোটেলের স্বত্তাধিকারী মোঃ শোকরানার সাথে কথা হলে তিনি জানান, হোটেল বিক্রি করার জন্য তিনি প্রস্তুতি নিয়েছেন। গ্রাহক খুঁজছেন।
কাঙ্খিত দাম পেলে বিক্রি করবেন। তিনি জানান, আকিজ শিল্প গোষ্ঠীর সাথে তার দাম দর হচ্ছে। তিনি শেষ পর্যন্ত ১৬০ কোটি টাকা চেয়েছেন, তারা ১৪০ কোটি টাকা বলেছেন। এ পর্যন্ত হয়ে আছে। যেহেতু হোটেল হস্তান্তর হয়নি তাই বিক্রির কথাটি তিনি ‘গুজব’ বলে অভিহিত করেন। শোকরানা আরও বলেন তিনি হোটেল বিক্রির পর দেশের বাইরে নয় দেশেই বসবাস করবেন। হোটেল ব্যবসায় মন্দাভাব দেখা দেওয়ায় তিনি তা বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন। উল্লেখ্য ২০০৫ সালের ১৬ আগস্ট উত্তারাঞ্চলের প্রথম চার তারকা হোটেল নাজ গাডেনের উদ্বোধন করা হয়। ১৯৯৯ সালে বিএনপির তৎকালীন সিনিয়র যুগ্ম মহাসচিব তারেক রহমানের হাতে ফুলের তোড়া দিয়ে তিনি বিএনপিতে যোগ দান করেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি বগুড়া-১ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। সমপ্রতি তিনি বিএনপির সাথে সকল সম্পর্ক ছিন্ন করে অরাজনৈতিক ব্যাক্তিত্ব হিসেবে পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়