বগুড়ায় ৬ হাজার পিস ট্যাপেন্টাডলসহ অনার্স পড়ুয়া ছাত্র গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ২২, ২০২২, ১১:১৭ রাত
আপডেট: জানুয়ারী ২২, ২০২২, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় বিপুল পরিমানে মাদকদ্রব্য ৬ হাজার ৬০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ অনার্স পড়ুয়া ছাত্র তন্ময় মজুমদার (২২) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের পূর্ব নাটাইপাড়া বিলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়৷
গ্রেফতার তন্ময় সাবগ্রাম চকআলম এলাকার বিধান মজুমদারের ছেলে ও সরকারি শাহ সুলতান কলেজের হিসাববিজ্ঞান বিভাগের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ।
মাদকদ্রব্য উদ্ধার অভিযানে অংশ নেওয়া নারুলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম ও রাজিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন এক যুবক মাদকদ্রব্য
ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য পূর্ব নাটাইপাড়া বিলপাড়া এলাকায় অবস্থান নিয়েছে।  এরপর শনিবার সন্ধ্যায়  অভিযান চালিয়ে তন্ময়কে ৬ হাজার ৬০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
বগুড়া সদর থানার ওসি সেলিম রেজা জানান, গ্রেফতার তন্ময় পেশাদার মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হচ্ছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়