সাপাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত

প্রকাশিত: জানুয়ারী ২০, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট: জানুয়ারী ২০, ২০২২, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সাপাহারে চলন্ত ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহাবুর (৪২) নামের এক মোটরসাইকেল চালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে সাপাহার-রহনপুর পাকা সড়কের খোট্টাপাড়া মোড়ের অদুরে ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাপাহার উপজেলার কয়েন্দা গ্রামের মৃত নুর হোসেন এর ছেলে মাহাবুর দিন মোটরসাইকেলে চড়ে তার নিজ গ্রাম হতে ওই রাস্তা দিয়ে সরাইগাছির উদ্দেশ্যে যাচ্ছিল। ঘটনাক্রমে ওই সময় পিছন দিক থেকে দ্রুত গতিতে আসা একটি খালি ট্রাক পিছন দিক হতে চাপা দিলে তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং মাহাবুর গুরুতর আহত হয়ে পড়ে। সাথে সাথে লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাপাহার হাসপাতালে নিয়ে এলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিচিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। রাজশাহী নিয়ে যাবার পথে দুপুর ২টার দিকে রাস্তায় তার মৃত্যু ঘটে। ঘাতক ট্রাকচালক ঘটনাস্থল হতে সটকে পড়ার চেষ্টা করলে স্থানীয় লোকজনের সহযোগীতায় ট্রাকের পিছু ধাওয়া করে পোরশা উপজেলার বে-জোড়া নামক মোড় থেকে চালক সহ ট্রাকটিকে আটক করে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর শ্রমিক অফিসে আটকে রাখে।
এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের সাথে কথা হলে বিষয়টি তিনি জানেন না বলে জানান তবে এই মাত্র শুনেছেন বলে জানিয়েছেন এবং ঘটনা স্থলে পুলিশ পাঠানোর ব্যবস্থা করেছেন বলেও জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়