স্বাস্থ্য অধিদপ্তরের টিমের টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন

প্রকাশিত: জানুয়ারী ১৮, ২০২২, ০৯:০৩ রাত
আপডেট: জানুয়ারী ১৮, ২০২২, ০৯:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (হাসপাতাল ও ক্লিনিক) ডাঃ মোঃ ফরিদ হোসেন মিঞা ও তার টিম আজ মঙ্গলবার বেলা ১১ টায় টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিদর্শন করেন এবং মতবিনিময় সভায় অংশগ্রহন করেন

সাম্প্রতিক সময়ে দেশব্যাপী কোভিড-১৯ সংক্রমন বৃদ্ধি পাওয়ায় সরকারি ও বেসরকারি হাসপাতালসমূহের প্রস্তুতি পর্যবেক্ষণ ও সক্ষমতা বৃদ্ধি ও তদারকির অংশ হিসেবে প্রতিনিধি দল টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিদর্শনে আসেন। এ উপলক্ষে টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল কর্তৃপক্ষ টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ এ.কে. এম মাসুদুর রহমান হলে মতবিনিময় সভার আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতাল পরিচালক অবসরপ্রাপ্ত ব্রিঃ জেঃ ডাঃ মোঃ জামিলুর রহমান। পরিদর্শন টিমের সদস্য হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (হাসপাতাল-১) ডাঃ মোঃ শফিউর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল অফিসার (হাসপাতাল) ডা: দেওয়ান মো: মেহেদী হাসান এবং মেডিকেল অফিসার (হাসপাতাল) ডা: মো: মাহমুদ উল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন বগুড়ার সিভিল সার্জন ডাঃ মোহাম্মাদ শাফিউল আজম, টিএমএসএস’র প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে-আরা বেগম, উপ-নির্বাহী পরিচালক-২ রোটাঃ ডাঃ মোঃ মতিউর রহমান, টিএমএসএস মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ শাহজাহান আলী সরকার এবং টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের ডোমেইন প্রধান (স্বাস্থ্যসেবা) ডাঃ মোঃ আব্দুল হক। আরও উপস্থিত ছিলেন টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ্ কমিউনিটি হাসপাতালের সকল চিকিৎসকগণ। সভায় টিএমএসএস স্বাস্থ্য সেক্টরের বিভিন্ন কার্যক্রম বিষয়ক একটি পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন মালটিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন হাসপাতাল নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন। শেষে পরিদর্শক টীম সরজমিনে পরিদর্শন ছাড়াও ওয়ার্ডে অবস্থানরত রোগীর সঙ্গে মতবিনিময় করেন। পরিদর্শক টীম অত্র হাসপাতালের সেবা মান উন্নয়নের লক্ষ্যে পরামর্শ প্রদান করেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন। খবর বিজ্ঞপ্তির।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়