বগুড়ার আকাশতারায় ট্রেনে কাটা পড়ে স্কুল ছাত্রীর মৃত্যু !

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:৩২ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ০৩:৩২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বগুড়ার আকাশতারায় ট্রেনে কাটা পড়ে মনিষা রহমান স্বর্ণা (১৬) নামে এক স্কুলছাত্রী মৃত্যু হয়েছে। জানা যায়, আজ সোমবার  দুপুর পৌনে ১২ টায় শহরের আকাশতারা এলাকার রেললাইনে এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রী বগুড়া শহরের নারুলী ধাওয়াপাড়া এলাকার মোহাম্মাদ সোহেলের মেয়ে। সে চেলোপাড়া নাইট স্কুলের নবম শ্রেণির ছাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন নারুলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরও জানান, লালমনিরহাট থেকে বগুড়াগামী দোঁলনচাপা এক্সপ্রেস ট্রেনটি আকশতারা এলাকা অতিক্রমের সময় মনিষা ট্রেনের নিচে চাপা পড়ে। এতে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মনিষার পড়নের কাপড় দেখে মনে অনুমান করা হয় সে স্কুল ড্রেস পড়া অবস্থায় ছিল। এদিকে ঘটাস্থল বাড়ি ও স্কুল এলাকার বাহিরে হওয়ায় সুুনদিষ্টভাবে বলা যাচ্ছে না এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা।

এ বিষয়ে পরিবার থেকেও সুনির্দিষ্ট কোন তথ্য পাওয়া যায়নি।  এদিকে ঘটনার পর রেলওয়ে পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়