প্রেমের টানে ঘরছাড়া বগুড়ার তরুণী ভারতে আটক

প্রকাশিত: জানুয়ারী ১৭, ২০২২, ১১:৩৪ দুপুর
আপডেট: জানুয়ারী ১৭, ২০২২, ১১:৩৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

ভালোবাসার টানে ভারতে গিয়ে সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে আটক হয়েছেন বাংলাদেশের তরুণী। শনিবার অবৈধভাবে সীমান্ত পার হওয়ার সময় ধরা পড়েন। 
রোববার বিএসএফ ঐ তরুণীকে দেশটির পশ্চিমবঙ্গ রাজ্যের কোচবিহারের সাহেবগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেয়। এদিন তাকে দিনহাটা মহকুমা আদালতে তোলা হয়েছে।
ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, বাংলাদেশের বগুড়ার বাসিন্দা ঐ তরুণী কোচবিহার জেলার তুফানগঞ্জের এক যুবকের সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দুজনের সম্পর্ক মাত্র ৬ মাসের। বিষয়টি জেনে যায় তরুণীর পরিবার। ঐ তরুণীর সঙ্গে তুফানগঞ্জের যুবকের বিয়ে দিতে অস্বীকার করেন তার পরিবারের সদস্যরা। 
এরপরই তরুণী ও তার প্রেমিক পালিয়ে বিয়ের পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা অনুযায়ী শনিবার তরুণী বাড়ি থেকে পালিয়ে যান। বাংলাদেশের বগুড়া থেকে তিনি ভারতের সাহেবগঞ্জে দিঘলটারি সীমান্তে পৌঁছান। 
পরে ঐ তরুণী বেআইনিভাবে সীমান্ত পেরিয়ে রাতেই ভারতে ঢুকে পড়েন। তবে শেষ রক্ষা হয়নি। টহলরত বিএসএফের ১২৯ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানদের হাতে ধরা পড়ে যান।
আটক হওয়া তরুণী জানান, সোশ্যাল মিডিয়ায় মাত্র ৬ মাস আগে তার আলাপ হয় তুফানগঞ্জের এক যুবকের সঙ্গে। ক্রমেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুজনে বিয়ে করার পরিকল্পনা করলে বেঁকে বসে তার পরিবার। প্রেমিকের পরামর্শ মতোই সংসার গড়ার ইচ্ছায় ভারতে আসেন তিনি।
তবে ভারতে ঢুকে ধরা পড়ে যান বিএসএফের হাতে। তাকে দিনহাটা মহকুমা আদালতে তোলা হয়। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়