ধুনটে মাদরাসা শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ

প্রকাশিত: জানুয়ারী ১৬, ২০২২, ০৮:৫৪ রাত
আপডেট: জানুয়ারী ১৬, ২০২২, ০৮:৫৪ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি: জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে ধুনটে শওকত হোসেন (২২) নামে মাদ্রাসার এক শিক্ষককে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে কৃষক পরিবারের বিরুদ্ধে। শওকত হোসেন উপজেলার গোবিন্দপুর গ্রামের খোদা বক্স শেখের ছেলে।
এ ঘটনায় মাদ্রাসা শিক্ষকের বাবা খোদা বক্স শেখ বাদি হয়ে রোববার সকালের দিকে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। ওই অভিযোগে একই গ্রামের আশাদুল ইসলাম ও তার ছেলে সহ ৬ জনকে আসামী করা হয়েছে। থানায় অভিযোগের পর চরম নিরাপত্তাহীনতার মাঝে রয়েছে খোদা বক্সের পরিবার।
অভিযোগ সূত্রে জানা যায়, শওকত হোসেন ঢাকায় একটি মদ্রাসার শিক্ষকতা করেন। পারিবারিক কাজে ছুটি নিয়ে এক সপ্তাহ আগে বাড়িতে এসেছেন। এ অবস্থায় জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে আশাদুল ইসলাম ও তার লোকজন ৮ জানুয়ারী রাত সাড়ে ৯টার দিকে বাড়ির পাশে রাস্তায় পিটিয়ে হত্যার চেষ্টা করে। এ সময় শওকতের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে শওকতকে উদ্ধার করে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়েছে।
এ বিষয়ে খোদা বক্স শেখ বলেন, ‘থানায় অভিযোগের পর আশাদুল ক্ষুব্ধ হয়ে আমার পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল আশাদুল ও তার লোকজন হামলা চালিয়ে আমার বাড়িঘর ভাঙচুর করেছিল। এ বিষয়ে আশাদুল ইসলাম বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে শওকত হোসেনের সাথে কথা কাটাকটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।  
ধুনট থানার এসআই রিপন মিয়া বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়