সাঁথিয়ায় ৯ জুয়ারু গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:১২ দুপুর
আপডেট: জানুয়ারী ১৫, ২০২২, ০৪:১২ দুপুর
আমাদেরকে ফলো করুন

সাঁথিয়া(পাবনা)প্রতিনিধিঃ গত শুক্রবার সন্ধ্যায় পাবনার সাঁথিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাশিনাথপুর বাজার এলাকা থেকে ৯ জুয়ারুকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার মরিচপুরন গ্রামের আকমল শেখ (৫২), মানিক শেখ (৫৫), শাহাদত হোসেন (৫৫), তুরাব হোসেন (৫২),কাশিনাথপুর গ্রামের ইমদাদাুল(৪৫), জাহিদ হোসেন(৪২), সুজানগর উপজেলার আহম্মদপুর গ্রামের মতিন (৫৮), আমিনপুর থানাধীন মাষ্টিয়া গ্রামের মেহের শেখ(২৫), হাশেম (৪৫)।
জানা যায়, উপজেলার কাশিনাথপুর বাজারে এলাকায় একটি সংর্ঘবদ্ধ জুয়ারুরা বিভিন্নস্থানে গোপনে তাস দিয়ে জুয়া খেলে যুবকদের বিপথগামী করছে। গত শুক্রবার সন্ধ্যায় সাঁথিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কাশিনাথপুর বাজার এলাকা থেকে ৯ জুয়ারুকে গ্রেফতার করেছে।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, আটককৃতরা পেশাদার জুয়ারু। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা হয়েছে। আজ শনিবার দুপুরে  গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।
 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়