ঈশ্বরদীতে তিনদিনে এক সড়কেই ঝরল ৪ প্রাণ

প্রকাশিত: জানুয়ারী ১০, ২০২২, ১০:০১ রাত
আপডেট: জানুয়ারী ১০, ২০২২, ১০:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ৩ দিনের ব্যবধানে ঈশ্বরদী-পাবনা মহাসড়কের কালিকাপুরে ঝরেছে ৪টি তাজা প্রাণ। গত বৃহস্পতিবার কালিকাপুর চার রাহমশার মোড়ে মোটরসাইকেল দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হওয়ার রেশ কাটতে না কাটতেই রোববার রাত ৯টার দিকে কালিকাপুর বাজার থেকে কিছু দূরে একই সড়কে দুর্ঘটনায় মারা গেছেন আরও দু’জন। একই এলাকায় মাত্র ৩ দিনের ব্যবধানে ৪ জনের এই মৃত্যুর ঘটনায় এলাকায় সড়ক দুর্ঘটনা আতঙ্ক সৃষ্টি হয়েছে।
পাকশী হাইওয়ে পুলিশ জানায়, রোববার রাত ৯টার দিকে কালিকাপুর বাজার থেকে পাবনা অভিমুখে যাচ্ছিল সিএনজিচালিত অটোরিকসা ও মহিষ বোঝাই নসিমন। নসিমনকে ওভারটেক করার সময় পাবনার দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকসার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারায় দুজন। নিহতরা হলেন- নাটোরের বড়াইগ্রামের শিবপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে বাবুল হোসেন (৩৩) ও পাবনার দক্ষিণ রাঘবপুর এলাকার হ্যপি মিয়ার ছেলে পরাগ হোসেন (৩০)।
পাকশী হাইওয়ে পুলিশের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত দুটি গাড়ি আটক করা হয়েছে। তবে চালকরা পালিয়ে গেছে। এই দুর্ঘটনায় আরও ৪ জন আহত হয়েছে। তাদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়