বগুড়ায় ১১ পুলিশ কর্মকর্তা তাৎক্ষণিক বদলী

প্রকাশিত: জানুয়ারী ০৯, ২০২২, ০৯:৩৪ রাত
আপডেট: জানুয়ারী ০৯, ২০২২, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা পুলিশের ১১ কর্মকর্তাকে তাৎক্ষনিক বদলি করা হয়েছে। আজ রোববার বদলীকৃতদের ছাড়পত্র দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে। বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী স্বাক্ষরিত শনিবার এই আদেশ জারী করা হয়।
 সংলিষ্ট সূত্র জানায়, বদলীকৃতদের মধ্যে উপ শহর ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদকে দুপচাঁচিয়ায় থানায়, বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই হারুনুর রশিদকে বাগবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে, এসআই খোরশেদ আলমকে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রে, এএসআই নবির উদ্দিনকে চন্দনবাইশা তদন্ত কেন্দ্রে, এএসআই হাসান আলীকে কুমিড়া তদন্ত কেন্দ্রে বদলী করা হয়েছে। এছাড়াও স্টেডিয়াম পুলিশ ফাঁড়িতে বদলী করা হয়েছে চন্দন বাইশা তদন্ত কেন্দ্রের এসআই রুবেল সরকার, গাবতলী মডেল থানার এসআই শামীম আহম্মেদ, গাবতলী মডেল থানার এএসআই মিলন মিয়াকে।
সেইসাথে গাবতলী মডেল থানার এএসআই রেজেক আলীকে নন্দীগ্রাম থানায়, গাবতলী মডেল থানার এএসআই আমিনুল হককে কুমিড়া তদন্ত কেন্দ্রে, গাবতলী মডেল থানার এএসআই কাজেম আলীকে চন্দন বাইশা তদন্ত কেন্দ্রে বদলী করা হয়েছে।
এ ব্যাপারে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেন, বগুড়া শহরের স্টেডিয়াম পুলিশ ফাঁড়ি এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে ব্যর্থ হওয়ায় এই ফাঁড়ির ৪ কর্মকর্তাকে একসাথে বদলী করা হয়। এর আগে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমানকে বদলী করা হয়েছে কুমিড়া তদন্ত কেন্দ্রে। এ ছাড়া বাকি অন্যদের দায়িত্ব অবহেলার জন্য বদলী করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়