বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা: মেস মালিক গ্রেফতার

প্রকাশিত: জানুয়ারী ০৮, ২০২২, ০৮:৫৩ রাত
আপডেট: জানুয়ারী ০৮, ২০২২, ০৮:৫৩ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে নিজামুল হক মিঠু(৫২) নামে এক মেস মালিককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে ভুক্তভোগী ছাত্রী থানায় মামলা দায়ের করলে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে আজ শনিবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত মিঠু শহরের ফুলবাড়ি এলাকার মৃত নাজমুল হকের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, নাজমুল হক মিঠুর কলেজ বটতলা এলাকায় একটি মেস রয়েছে। তার মেসে ভুক্তভোগী ওই কলেজছাত্রী ২য় তলার একটি রুমে উঠেন এবং ভাড়া দেয়ার সময় তাকে সিঙ্গেল রুম দেয়ার কথা বলে মিঠু। কিন্তু ওই ছাত্রীকে সিঙ্গেল রুম না দিয়ে অন্য মেসে চলে যাওয়ার কথা বলে মেস মালিক। পরে সিঙ্গেল রুমের জন্য দেয়া অগ্রিম টাকা ফেরত চায় ওই ছাত্রী। পরে শুক্রবার দুপুরের দিকে অগ্রিম টাকা দেয়ার কথা বলে পাশের একটি বিল্ডিংয়ে নিয়ে যান মিঠু। সেখানে ওই ছাত্রী যাওয়ার পর রুমের ভিতর নিয়ে কু-প্রস্তাব দেয়ার পর জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন ওই মেস মালিক। এসময় ওই কলেজছাত্রীর চিৎকারে মিঠু তাকে ছেড়ে দিতে বাধ্য হন। পরে ওই ছাত্রী জাতীয় পরিষেবা ৯৯৯ কল দিলে পুলিশ যেয়ে ভুক্তভোগীকে উদ্ধার করেন এবং অভিযুক্তকে আটক করেন।
ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির এসআই নজরুল ইসলাম জানান, আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়