বগুড়ায় করোনা শনাক্তের হার বাড়ছেই

প্রকাশিত: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:১৭ রাত
আপডেট: জানুয়ারী ০৬, ২০২২, ০৮:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার: একদিনের ব্যবধানে বগুড়ায় আবারো বেড়েছে করোনার সংক্রমণ।  গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৯জনের করোনা শনাক্ত হয়েছে। ১০৩টি নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া গেছে। আক্রান্তের হার ৮ দশমিক ৭ শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৫ দশমিক ৪৯শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ৭ শতাংশ। একদিনের ব্যবধানে শনাক্তের হার বেড়েছে ৩ দশমিক ২১শতাংশ। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩জন। আজ বৃহস্পতিবার বগুড়া জেলা স্বাস্থ্য বিভাগের পরিসংখ্যান ডেস্ক থেকে অনলাইন পেজে এসব তথ্য তুলে ধরা হয়েছে।
জেলা স্বাস্থ্য দপ্তরের তথ্যানুযায়ী, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) আরটিপিসিআর ল্যাবে ৮জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৮জন, এবং ধুনটের ১জন রয়েছেন।  জেলায় এ পর্যন্ত ১ লাখ ২৯ হাজার ৫৭৪টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ২১হাজার ৮৩৬জন এরমধ্য সুস্থ হয়েছেন ২১ হাজার ১৫৪জন এবং নতুন করে কারো মৃত্যু না ঘটায় মৃতের সংখ্যা ৬৮৭জনে অপরিবর্তিত রযেছে। বর্তমানে করোনায় আক্রান্ত হয়ে জেলার করোনা বিশেষায়িত ৩টি হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন ৩৫জন। এরমধ্য শজিমেক হাসপাতালে ১৯জন, মোহাম্মাদআলী হাসপাতালে ১২জন এবং টিএমএসএস হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা নিচ্ছেন ৪জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়