মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কালাই’র মেয়রের ছেলে নিহত, আহত ৭

প্রকাশিত: জানুয়ারী ০৪, ২০২২, ০৯:৫৫ রাত
আপডেট: জানুয়ারী ০৪, ২০২২, ০৯:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া মোড়ে দুইদিক থেকে আসা চারটি মটরসাইকেলের মধ্যে দুইটি মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানার কলেজ পড়ুয়া একমাত্র ছেলে ইবনে সাজ্জাদ হৃদয় (১৯) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ সময় সাতজন আহত হয়েছে। আহতরা হলেন, আল আমিন (৪০), নাজমুল হোসেন (৩০), আলামিন (৩৯), রনি (২০),  মাসুদ রানা (৪০), সাব্বির হোসেন (৩০) ও নাজমুল ইসলাম (২২)। এদের মধ্যে গুরুত্বর আহত আলামিন, রনি ও সাব্বির হোসেনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনা মঙ্গলবার বিকেলে জয়পুরহাট-হিলি সড়কে পাঁচবিবি উপজেলার দরগাপাড়া মোড়ে ঘটেছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, আজ মঙ্গলবার দুপুরে তিন মোটরসাইকেলে ছয় তরুণ হিলি গিয়ে বিকেলে জয়পুরহাট ফেরার সময় হেলেদুলে মোটরসাইকেল চালাচ্ছিলো। এ সময় দরগাপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ইবনে সাজ্জাদ হৃদয়কে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিছনে থাকা আরও দুই মোটরসাইকেলের চালক ও আরোহী মোটরসাইকেল থেকে সিটকে পড়ে যায়। ঘটনাস্থলেই ইবনে সাজ্জাদ হৃদয় মারা যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যান।
জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশিক আহাম্মেদ জেবাল বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক তরুণ মারা গেছেন। এঘটনায় আহত সাত জনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্য গুরুত্বর আহত তিন জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, তিন মোটরসাইকেলে ছয় তরুণ হিলিতে গিয়েছিলো। সেখান থেকে ফেরার পথে তারা দ্রুত গতিতে আসার সময় উপজেলার দরগাপাড়া নামক স্থানে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও সাত জন আহত হয়।
এদিকে মেয়রের ছেলের লাশ কালাই ময়েন উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৌছার সাথে সাথে আশপাশের লোকজন সেখানে ভীর জমায়। মহুর্তে পরিপূর্ণ হয় বিদ্যালয় মাঠ। একনজর দেখার জন্য ছুটে আসেন হাজার হাজার নারী-পুরুষ। এমন ঘটনায় এলাকার বাসাতও যেন ভারী হয়ে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়