নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের মামলায় বিএনপির ৩১ নেতাকর্মিকে জেলহাজতে প্রেরণ

প্রকাশিত: জানুয়ারী ০৪, ২০২২, ০৮:৪৮ রাত
আপডেট: জানুয়ারী ০৪, ২০২২, ০৮:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

নাটোর প্রতিনিধি: নাটোরে পুলিশ-বিএনপি সংঘর্ষের ঘটনায় এজাহারভুক্ত বিএনপির ৩১ নেতাকর্মিকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের নেতৃত্বে ৮০ জন নেতাকর্মি নাটোরের জেলা ও দায়রা জজ শরিফ উদ্দিনের আদালতে আত্মসমর্পণ করেন। এসময় বিএনপি নেতাকর্মিদের জামিনের আবেদন জানান আইনজীবীরা। শুনানি শেষে বিচারক বিএনপির ৩১ নেতাকর্মিকে জেলহাজতে প্রেরণ এবং অবশিষ্ট ৪৯ জনের জামিন মঞ্জুর করেন।
জেলহাজতে প্রেরণে উল্লেখ্যযোগ্যদের মধ্যে রয়েছেন- নাটোর শহর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরি, সাবেক ভাইস চেয়ারম্যান ফয়সাল আবুল, ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম ও সাবেক নেতা সানোয়ার হোসেন তুষার। এর আগে ১ ডিসেম্বর অভিযুক্তরা উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের আগাম জামিন নিয়েছিলেন। জামিনের মেয়াদ শেষ হওয়ায় মঙ্গলবার সকালে তারা নিম্ন আদালতে আত্মসমর্পণ করেন।
উল্লেখ্য, ২০২১ সালের ২২ নভেম্বর বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নাটোর শহরের আলাইপুর দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে বিএনপি। সেসময় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মিদের সংঘর্ষে ওসি, সাংবাদিকসহ ২০ জন আহত হয়। এতে পুলিশ বাদি হয়ে ১১৬ জনের নাম উল্লেখসহ পাঁচ শতাধিক অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়